1. admin@newsdeskbd.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৯ গ্রামের মানুষের পারাপারের একমত্র উপায় একটি নৌকা পদক প্রাপ্তদের জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাঁঠাল পাকাতে ব্যবহার হচ্ছে কেমিক্যাল ছাগলকাণ্ডে মতিউর, ৫ সন্তান ও দুই স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ হ্যাক হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পেতে করনীয়। অর্থমন্ত্রী: প্রস্তাবিত বাজেটে অনেক কিছুই পুনর্বিবেচনা করা সম্ভব পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদনের প্ল্যান্ট উদ্বোধন হল ফরিদপুরে ব্যাংক এবং বিকাশ রেট বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ট্রেনযাত্রায় বিলম্ব,ভোগান্তিতে ঈদে ঘরমুখো মানুষ বিশ্বকাপ মিশন শেষ বাংলাদেশের হেরে গেল লেবাননের কাছে

ট্রেনযাত্রায় বিলম্ব,ভোগান্তিতে ঈদে ঘরমুখো মানুষ

  • Update Time : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৩৪ গননা করুন

অনলাইন ডেস্ক: ১২ জুন ২০২৪
পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ট্রেনযাত্রায় বিলম্ব হওয়ায় ভোগান্তিতে পড়েছে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেওয়া যাত্রীরা।
গত ২ জুন বাড়ি যাওয়ার জন্য যারা অগ্রিম টিকেট কেটেছিলেন, তারাই আজ বুধবার ট্রেনে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দিচ্ছন।
সকালে থেকে ঢাকার কমলাপুর স্টেশনে ছিল ঈদে ঘরমুখো যাত্রীদের ভিড়। কিন্তু সিলেটের পারাবাত এক্সপ্রেস, কিশোরগঞ্জের এগারোসিন্ধুর এক্সপ্রেস, রংপুর এক্সপ্রেস ট্রেন ছাড়তে দেরি করায় প্ল্যাটফর্মে অপেক্ষায় থাকতে হয়েছে তাদের। প্রচণ্ড গরমে অস্থির হয়ে যাচ্ছিল শিশুসহ বয়স্করা।

সিলেটগামী পারাবাত এক্সপ্রেস ছাড়ার কথা সকাল সাড়ে ৬টায়, সেই ট্রেন ছেড়েছে সকাল সাড়ে ৮টায়। সকাল সোয়া ৮টায় পারাবাত এক্সপ্রেস ১ নম্বর প্ল্যাটফর্মে আসে। সকাল ৮টা ৩৩ মিনিটে কমলাপুর ছেড়ে যায়।

কিশোরগঞ্জের এগারোসিন্ধুর প্রভাতী ছাড়ার সময় ৭টা ১৫ মিনিটে। সাড়ে ৮টার সময়ও যাত্রীরা ট্রেনের জন্য প্ল্যাটফর্মে অপেক্ষা করছিলেন। দুই ঘণ্টা ১০ মিনিট দেরি করে বেলা ৯টা ২৫ মিনিটে এগারোসিন্ধুর ট্রেন ঢাকা ছেড়ে যায়।

চট্টগ্রাম রুটের মহানগর প্রভাতী এক্সপ্রেস পৌনে ৮টায় যাওয়ার কথা, সেই ট্রেনও ১৫ মিনিট দেরি করে বেলা ৮টায় ছেড়ে যায়।

বেলা ৯টা ১০ মিনিট রংপুর এক্সপ্রেস ছেড়ে যাওয়ার সময় থাকলেও। ট্রেনটি প্ল্যাটফর্মে আসে ৯টা ৩০ মিনিটে। আর ছেড়ে যায় ১০টা ৫ মিনিটে।

দেওয়ানগঞ্জ স্পেশাল ট্রেন ৯টা ২৫ মিনিটে ছাড়ার কথা, বেলা ১০টা ৩০মিনটের সময়ও ট্রেনটি ছেড়ে যায়নি।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, ‘ঈদের আগে প্রতিদিন ঢাকা থেকে ৬৯টি ট্রেন ছেড়ে যাবে। আজ সকাল সাড়ে ৯টা পর্যন্ত ১২টি ট্রেন ছেড়েছে।’

তিনি বলেন, ‘সকালে পারাবাত এক্সপ্রেস এবং এগারোসিন্ধুর এক্সপ্রেস কিছুটা দেরি করেছে। বাকি ট্রেনগুলো খুব বেশি দেরি করেনি।’

আগামী ১৭ জুন ঈদুল আজহা উদযাপিত হবে। গত কয়েকবারের মত এবারো ঈদের আগাম ট্রেনের টিকেট বিক্রি হয়েছে অনলাইনে। ঈদ উপলক্ষ্যে এবার বিশেষ ট্রেন রাখা হয়েছে ২০টি ।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর দেখুন...
© newsdeskbd All rights reserved © ২০২৪
Theme Customized By BreakingNews